ক্রিকইনফোর চোখে বিশ্বকাপে বাংলাদেশের সম্ভাব্য স্কোয়াড

ক্রিকইনফোর চোখে বিশ্বকাপে বাংলাদেশের সম্ভাব্য স্কোয়াড

আগামী ৩০ মে শুরু হচ্ছে আইসিসি ক্রিকেট বিশ্বকাপ। বাংলাদেশ দল তাঁদের বিশ্বকাপ মিশন শুরু করবে অবশ্য ২ জুন থেকে। এর আগে সব দলের সম্ভাব্য স্কোয়াড কেমন হতে পারে সেটা নিয়ে এক প্রতিবেদন প্রকাশ করেছে ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকইনফো।

ক্রিকইনফোর মতে এবারের বিশ্বকাপে বাংলাদেশ তাঁদের সম্ভাব্য সেরা দল নিয়ে যাচ্ছে ইংল্যান্ডে। ২০১৫ বিশ্বকাপে কোয়ার্টার ফাইনাল খেলা বাংলাদেশ দল ২০১৯ বিশ্বকাপে মাশরাফি বিন মর্তুজার নেতৃত্বে ভালো কিছু করার উদ্দেশ্যেই যাবে ইংল্যান্ডে। সাকিব আল হাসান, তামিম ইকবাল, মাশরাফি বিন মর্তুজা, মুশফিকুর রহিম এবং মাহমুদউল্লাহ রিয়াদদের মতো ম্যাচ উইনার থাকাতে বাংলাদেশ অন্যান্য দলের জন্য হুমকির কারণ হবে।

তবে মোমেন্টাম ধরে রাখতে না পারা, টানা হার বা বড় হারের ক্ষত সহজে মুছতে না পারাটা বাংলাদেশ দলের জন্য চিন্তার কারণ হবে। এছাড়া ইনজুরি আক্রান্ত মুশফিকুর রহিম, তামিম ইকবাল, সাকিব আল হাসান ও মাহমুদউল্লাহ রিয়াদ কপালের ভাঁজ বাড়াচ্ছে।

ক্রিকইনফোর চোখে বিশ্বকাপে বাংলাদেশের সম্ভাব্য স্কোয়াডঃ
তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, লিটন কুমার দাস, তাসকিন আহমেদ ও ইমরুল কায়েস।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2019 bdsangbad71