বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজ যেসব চ্যানেলে দেখা যাবে, জেনে নিন

বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজ যেসব চ্যানেলে দেখা যাবে, জেনে নিন

আগামি ২৬ জুলাই থেকে শুরু হতে যাচ্ছে বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। শেষ হবে ৩১ জুলাই। শ্রীলঙ্কার মাটিতে অনুষ্ঠিত হতে যাওয়া এই সিরিজের প্রথম ওয়ানডে সহ পুরো সিরিজটি সরাসরি সম্প্রচার করবে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি), মাছরাঙা টিভি ও গাজী টিভি (জিটিভি)।

ভারতের ক্রিকেটপ্রেমীরা সিরিজটি সরাসরি উপভোগ করতে পারবেন স্টার স্পোর্টসের পর্দায়। যুক্তরাজ্য এবং নিউজিল্যান্ডে খেলাগুলো দেখানো হবে যথাক্রমে স্কাই স্পোর্টস ক্রিকেট ও স্কাই স্পোর্টস নিউজিল্যান্ডে।

অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা এবং কানাডার অধিবাসীরাও টিভি পর্দায় সিরিজটি দেখতে পারবেন। অস্ট্রেলিয়ায় সরাসরি সম্প্রচারের দায়িত্বে থাকছে ফক্স স্পোর্টস। আর দক্ষিণ আফ্রিকায় সুপার স্পোর্ট ও কানাডায় এটিএন ক্রিকেট প্লাসে দেখানো হবে খেলা।

এছাড়াও যুক্তরাজ্যে উইলো টিভি ও হটস্টার, মালয়শিয়ায় অ্যাস্ট্রো ক্রিকেট এইচডি এবং মধ্যপ্রাচ্যে ওএসএন স্পোর্টস ক্রিকেট এইচডিতে খেলা দেখতে পারবেন ক্রিকেট প্রেমী মানুষ। এছাড়াও মধ্য প্রাচ্য এবং উত্তর আমেরিকার অধিবাসীদের জন্য অনলাইনেও খেলা দেখার সুযোগ থাকছে।

আলজেরিয়া, বাহরাইন, মিশর, ইরান, ইরাক, ইসরাইল, জর্ডান, কুয়েত, লেবানন, লিবিয়া, মরিতানিয়া, মরক্কো, ওমান, ফিলিস্তিন, কাতার, সৌদি আরব, সুদান, সিরিয়া, তিউনিসিয়া, সংযুক্ত আবর আমিরাত এবং ইয়েমেনের দর্শকরা হটস্টার, স্কাই গো এবং নাউ টিভিতে অনলাইনে খেলা দেখতে পারবেন।

২০২৩ বিশ্বকাপ যাত্রাকে সামনে রেখে এটাই বাংলাদেশের প্রথম সিরিজ হতে যাচ্ছে। বিশ্বকাপ থেকে আশানুরূপ ফল নিয়ে ফিরতে না পারা দলে আবার চোটের হানা। উপমহাদেশে এখনো সিরিজ জয়ের রেকর্ড নেই টাইগারদের। এই সিরিজে সেই স্বাদ পেতে চান তামিম ইকবালরা।

ছুটির কারণে সাকিব আল হাসান ও লিটন দাস এবং চোটের কারণে মোহাম্মদ সাইফউদ্দিন ও নিয়মিত অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা না থাকায় কিছুটা হলেও শক্তি হারিয়েছে বাংলাদেশ। তবুও তরুণ তুর্কিদের নিয়ে ভালো কিছুর আশায় বাংলাদেশ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2019 bdsangbad71