বার্সেলোনায় ফেরা হলো না নেইমারের

বার্সেলোনায় ফেরা হলো না নেইমারের

এ মৌসুমের আগেই পিএসজি ছাড়ার ঘোষণা দিয়েছিলেন নেইমার। ফিরতে চেয়েছিলেন পুরনো ক্লাব বার্সেলোনাতে। ব্যাপারটি একটা সময় নিশ্চিতই হয়ে গিয়েছিল। কিন্তু কাতালান ক্লাবটির দেয়া কয়েকদফা প্রস্তাব পিএসজির পছন্দ না হওয়ায় ব্রাজিল ফরোয়ার্ডের স্বপ্ন পূরণ হয়নি। যে কারণে তাকে থেকে যেতে হয়েছে ফরাসি ক্লাবটিতে। 

ইউরোপীয় ফুটবলের দলবদলের সময়সীমা শেষ হয়েছে সোমবার। এরআগে নেইমারের দলবদল নিয়ে একাধিকবার নাটক হয়েছে। যা অনেকেই বেশ উপভোগও করছিল। শেষ পর্যন্ত অবশ্য তারাও হতাশ হয়েছেন ব্রাজিল ফরোয়ার্ড পিএসজিতে থেকে যাওয়ায়। 

গত কয়েক দিনে নেইমারকে ফের দলে ভেড়াতে মোট তিনটি প্রস্তাব দিয়েছিল বার্সেলোনা। কিন্তু এর কোনোটিই পছন্দ হয়নি পিএসজির। গত শুক্রবার লিগ ওয়ান চ্যাম্পিয়নদের স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দোও তাদের চাওয়া পূরণ না হওয়ার বিষয়টি নিশ্চিত করেন। আর উপযুক্ত প্রস্তাব না এলে বিশ্বের সবচেয়ে দামি ফুটবলারকে প্যারিসেই থাকতে হবে বলে তখনই মন্তব্য করেছিলেন এই কর্মকর্তা।

অন্তত আগামী দল-বদলের ‘উইন্ডো’ খোলার আগ পর্যন্ত পিএসজিতেই থাকছেন ২০১৭ সালের অগাস্টে রেকর্ড ২২ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে দলটিতে যোগ দেওয়া নেইমার।

এ মুহূর্তে পিএসজির সঙ্গে নেইমারের সম্পর্ক ভালো নয়। ফরাসি ক্লাব ছাড়ার ঘোষণা আগেই দেয়ায় দর্শকরাও আপাতত তার পাশে নেই। এজন্য চলতি মৌসুমি দলটিতে ফের মানিয়ে নিতে বেশ চ্যালেঞ্জের মুখে পড়তে হচ্ছে ব্রাজিলের তারকা এ ফরোয়ার্ডের। এমনটাই জানিয়েছেন লিগ ওয়ান চ্যাম্পিয়নদের স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2019 bdsangbad71