‘ভুল করলেই পৃথিবীর মানচিত্র থেকে ইসরায়েলকে মুছে ফেলা হবে’

‘ভুল করলেই পৃথিবীর মানচিত্র থেকে ইসরায়েলকে মুছে ফেলা হবে’

ইরানের বিপ্লবী গার্ড বাহিনীর প্রধান কমান্ডার মেজর জেনারেল মোহাম্মাদ সালামি বলেছেন, তার দেশের বিরুদ্ধে ইসরায়েল সামান্যতম ভুল করলে এটিই হবে তার সর্বশেষ ভুল। এরপর দখলদার এ অবৈধ রাষ্ট্রটি বিশ্বের মানচিত্র থেকে পুরোপুরি মুছে যাবে। বুধবার রাজধানী তেহরানে বিপ্লবী গার্ড বাহিনীর হাজার হাজার কমান্ডার ইরানের সর্বোচ্চ নেতা আয়াতুল্লাহ আলী খামেনির সঙ্গে সাক্ষাৎ করতে গেলে সেখানে জেনারেল সালামি বলেন, বর্তমানে ইসলামি বিপ্লবের যোগাযোগের লাইন হাজার হাজার কিলোমিটার গভীর পর্যন্ত পৌঁছে গেছে।

তিনি বলেন, জুলুম, ন্যায়বিচার এবং আধ্যাত্মিকতার বাণী স্থানান্তর করার মাধ্যমে এ অঞ্চলে আমেরিকাকে একঘরে করে ফেলা হয়েছে। সালামি বলেন, ইরানের অভ্যন্তরীণ শক্তি ও সামর্থ ব্যবহার করে বিপ্লবী বাহিনীকে বিভিন্ন ক্ষেত্রে শক্তিশালী করা হচ্ছে।

মধ্যপ্রাচ্যের অন্যতম প্রতিদ্বন্দ্বী সৌদি আরব ও তার মিত্রদের সঙ্গে দীর্ঘদিন ধরে ইরানের বৈরী সম্পর্ক চলছে। এর মাঝেই সম্প্রতি সৌদি আরবের তেলক্ষেত্রে ইয়েমেনি হুথি বিদ্রোহীদের ভয়াবহ ড্রোন হা’মলা কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠেছে পুরো মধ্যপ্রাচ্য।হুথিরা সৌদির তেলক্ষেত্রে হা’মলার দায় স্বীকার করলেও ইরানকেই দায়ী করছে সৌদি আরব ও যুক্তরাষ্ট্র। তবে ইরান এই হা’মলার সঙ্গে জড়িত থাকার অ’ভিযোগ প্রত্যাখ্যান করেছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2019 bdsangbad71