৫ নেতাকে বহিষ্কারের প্রস্তাব গ্রহণ

৫ নেতাকে বহিষ্কারের প্রস্তাব গ্রহণ

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সদস্যপদ থেকে ৫ নেতাকে বহিষ্কারের প্রস্তাব গ্রহণ করা হয়েছে। বিভিন্ন নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নেওয়ায় সদর উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের প্রথম অধিবেশনে নেতা-কর্মীরা সর্বসম্মতিক্রমে এ সিদ্ধান্ত নেন।

যাদের বহিষ্কারের সিদ্ধান্ত হয়েছে তারা হলেনÑ জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি শফিকুল আলম, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য আমানুল হক, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক মেয়র হেলাল উদ্দিন, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মিনারা আলম ও জেলা শ্রমিক লীগের সভাপতি কাউসার আহমেদ।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার বলেন, সম্মেলনের এ প্রতিবেদন কেন্দ্রে পাঠানো হবে। শফিকুল আলম বলেন, ‘সংসদ নির্বাচনে নৌকার পক্ষে প্রচারণা চালিয়েছি। আমরা কখনো নৌকার বিরোধিতা করিনি।’

দলীয় সূত্র জানায়, গত সোমবার জেলা শহরের বঙ্গবন্ধু স্কয়ারের জাতীয় বীর আবদুল কুদ্দুস মাখন পৌর মুক্তমঞ্চে সদর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন হয়। হাবিবুল্লাহ বাহারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনের এমপি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2019 bdsangbad71